1. salmankoeas@gmail.com : admin :
৩য় বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত ll মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী - দৈনিক ক্রাইমসিন
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম:
সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী

৩য় বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত ll মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী

এনামুল হক আলম মৌলভীবাজার জেলা সংবাদদাতাঃ
  • Update Time : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৭৭ Time View

এনামুল হক আলম মৌলভীবাজার :

পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের জুন মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, জনাব মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী, মৌলভীবাজার সদর মডেল থানা।

জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত)-মোঃ মশিউর রহমান, জেলার শ্রেষ্ঠ এসআই-রতন কুমার হালদার, মৌলভীবাজার সদর মডেল থানা নির্বাচিত হন।

এছাড়া ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী কদর আলীকে গ্রেফতার করায় মৌলভীবাজার সদর থানার শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ, এসআই জুনেদ আহমেদকে পুরস্কৃত করা হয়।

মাননীয় পুলিশ সুপার, জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয় শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) জনাব হাসান মোহাম্মদ নাসের রিকাবদার,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জনাব দীপঙ্কর ঘোষ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ইনচার্জ ও থানার অফিসার ইনচার্জগণ।

 

অফিসার ইনচার্জ, জনাব মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, তাহার শ্রেষ্ঠত্বের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফল। তিনি শ্রেষ্ঠত্বের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করেন।

আরও পড়ুন ….

চুনারুঘাটে শ্বশুড়কে হত্যার দায় স্বীকার জামাতার

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com