1. salmankoeas@gmail.com : admin :
ঈদ পুনর্মিলনী ! মৌলভীবাজার জেলা বিএনপির । দৈনিক ক্রাইমসিন - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

ঈদ পুনর্মিলনী ! মৌলভীবাজার জেলা বিএনপির । দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমদ স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৩৪ Time View
ঈদ পুনর্মিলনী ! মৌলভীবাজার জেলা বিএনপির 

অনির্বাচিত অবৈধ সরকার দেশ চালাচ্ছে- বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে মৌলভীবাজারের বাহারমর্দ্দনে সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের বাড়িতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। 

আরও পড়ুন ..

 

এম নাসের রহমান বলেন, আজ সরকার জনগণের সমস্ত অধিকার কেড়ে নিয়েছে। এখান থেকে মুক্ত হতে হলে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতে হবে।

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের মানুষ তাদের মালিকানা ফিরে পাবে। দেশের মানুষ এবং পুরো বিশ্ব বাংলাদেশের নির্বাচন নিয়ে শঙ্কার মধ্যে আছে।

 

 

তিনি বলেন, বিশ্ববিবেক ইতিমধ্যে তাদের অবস্থান পরিষ্কার করেছে। বাংলাদেশে একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন না হলে দেশ গভীর সংকট ও বিপদের মধ্যে পড়বে। সুতরাং নিরপেক্ষ নির্বাচন ছাড়া এ সংকটের সমাধান নেই।

বিশ্ববাসী বাংলাদেশকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। কীভাবে এখানে বছরের পর বছর ভোট চুরি করে অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে, কীভাবে জনগণের মানবাধিকার লঙ্ঘন করছে। এখানে জনগণের ভোটাধিকার নেই, আইনের শাসন নেই, নিরাপত্তা নেই।

 

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ও সাইফুর রহমানের জ্যেষ্ঠপুত্র এম নাসের রহমান এর আমন্ত্রণে এই ঈদ পুনর্মিলনীতে দলীয় নেতাকর্মীদের ঢল নামে।

এতে অংশ নেন বিভিন্ন উপজেলা বিএনপি,পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসসেবক দল,

ছাত্রদল,শ্রমিকদল,মহিলাদল,কৃষকদল,জাসাসসহ বিভিন্ন অংগ সংগঠনের কয়েকহাজার নেতাকর্মী। এম নাসের রহমান এসময় সর্বস্তরের নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

পরে নেতাকর্মীদের নিয়ে মরহুম অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের কবর জিয়ারত করেন এবং মোনাজাতে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি সহ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী প্রমুখ।

#দৈনিক ক্রাইমসিন#বি এন পি#মেীলভীবাজার জেলা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com