1. salmankoeas@gmail.com : admin :
জাল ভোট ! পুলিশি হেফাজতে প্রিজাইডিং কর্মকর্তা - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

জাল ভোট ! পুলিশি হেফাজতে প্রিজাইডিং কর্মকর্তা

নরসিংদী প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৪৩ Time View

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে অনিয়মের অভিযোগে বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে জাল ভোট দেওয়ার সহযোগিতার অভিযোগে রিটার্নিং কর্মকর্তা হারুন অর রশিদ খানকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

দুপুর ১২টার দিকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসা হয়।

এর আগে, সকাল সাড়ে ৯টার দিকে জাল ভোট ও অনিয়মের অভিযোগে ভোট বাতিল করে কেন্দ্রটি স্থগিত ঘোষণা করা হয়। আটক প্রিজাইডিং কর্মকর্তা হারুন অর রশিদ খান পাটুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আরও পড়ুন …

কাজিপুরে চরাঞ্চলের ৫৫ কেন্দ্রে গেলো ব্যালটসহ ভোট সামগ্রী-বাকি ৬০ কেন্দ্রে ভোটের দিন

নরসিংদী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, জাল ভোট দেওয়ার সহযোগিতার অভিযোগে রিটার্নিং কর্মকর্তা হারুন অর রশিদকে জিজ্ঞাসাবাদের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ডেকে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলম বলেন, নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে জাল ভোট ও অনিয়মের অভিযোগে বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করা হয়েছে। কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

ডি সি এস/কে এ এস

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com