1. salmankoeas@gmail.com : admin :
জুড়ী মডেল একাডেমির ৩১ শিক্ষার্থীর বৃত্তি লাভ - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

জুড়ী মডেল একাডেমির ৩১ শিক্ষার্থীর বৃত্তি লাভ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৯ Time View
জুড়ী মডেল একাডেমির ৩১ শিক্ষার্থীর বৃত্তি লাভ

জুড়ী প্রতিনিধি:

বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত সারা দেশব্যাপী অনুষ্ঠিত নার্সারি থেকে পঞ্চম শ্রেণির বৃত্তি পরীক্ষা ২০২৩-এ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার “জুড়ী মডেল একাডেমির” ৩১ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। এরমধ্যে ১০টি ট্যালেন্টপুল বৃত্তি, ২১টি সাধারণ বৃত্তিসহ মোট ৩১ জন শিক্ষার্থী কৃতিত্ব অর্জন করেছে।

বৃত্তি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের ব্যাপারে জুড়ী মডেল একাডেমির প্রধান শিক্ষক মনিরুল ইসলাম বলেন, বৃত্তি পরীক্ষায় চমৎকার এ সাফল্য নিঃসন্দেহে গৌরবের। আমাদের বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকদের কঠোর পরিশ্রমের কারণে এবারও কৃতিত্বপূর্ণ সাফল্য এসেছে।

এ সময় তিনি আরো বলেন, প্রতিষ্ঠার পর থেকে জুড়ীতে শিক্ষার আলো ছড়াচ্ছে জুড়ী মডেল একাডেমি। আমাদের এ শিক্ষা প্রতিষ্ঠানের অবস্থান উপজেলার প্রাণকেন্দ্র উপজেলা চত্বরে। ২০১২ সালে প্রতিষ্ঠিত এ বিদ্যালয়ে বর্তমানে প্লে গ্রুপ থেকে দশম শ্রেণী পর্যন্ত শিক্ষা কার্যক্রম চলছে। দীর্ঘ ১২ বছর যাবত সুনামের সাথে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসা প্রতিষ্ঠানে বর্তমানে প্রায় ৪শ জন ছাত্র ছাত্রী লেখাপড়া করতেছে। এছাড়া এ প্রতিষ্ঠানে রয়েছে ১৪ জন উচ্চ শিক্ষিত মেধাবী‌ শিক্ষক শিক্ষিকা। শিক্ষার্থীদের খেলাধুলার জন্য রয়েছে একটি সু-বিশাল মাঠ। বিগত বছরগুলোর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, জেএসসি ও সরকারি- বেসরকারি বৃত্তি পরীক্ষায় এ প্রতিষ্ঠানের সুনাম রয়েছে উপজেলা জুড়ে। এছাড়া এসএসসি পরীক্ষায়ও ভালো ফলাফলের সুনাম আছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com