1. salmankoeas@gmail.com : admin :
ঝর্ণা হাসান সংরক্ষিত আসনে এমপি মনোনীত হওয়ায় ফরিদপুরে আনন্দ মিছিল - দৈনিক ক্রাইমসিন
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

ঝর্ণা হাসান সংরক্ষিত আসনে এমপি মনোনীত হওয়ায় ফরিদপুরে আনন্দ মিছিল

মোঃ আরিফুল হাসান, (ফরিদপুর) জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ Time View
ঝর্ণা হাসান সংরক্ষিত আসনে এমপি মনোনীত হওয়ায় ফরিদপুরে আনন্দ মিছিল

মোঃ আরিফুল হাসান, (ফরিদপুর) জেলা প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছে ফরিদপুরের র্ঝনা হাসান। তিনি ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার স্বামী প্রয়াত হাসিবুল হাসান লাভলু ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি ফরিদপুর শহরের দক্ষিণ আলীপুর মহল্লার বাসিন্দা। তার গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়।

ঝর্ণা হাসান জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে এমপি মনোনীত হওয়ায় বুধবার (১৪ই ফেব্রুয়ারি সন্ধ্যায়) তার বাসভবন থেকে আলিপুর বাসীর পক্ষ থেকে একটা আনন্দ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে আলিপুরের উদয়ন সংঘে এসে শেষ হয়।

এ সময় মিছিল কারিরা ঝর্না হাসানকে সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে মনোনয়ন দেওয়ায়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। এদিকে ‌ ঝর্না হাসান সংরক্ষিত মহিলা এমপি হিসেবে মনোনয়ন পাওয়ায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ‌ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে।

আরওপড়ুন ….

অবশেষে ওয়াজ মাহফিলের অনুমতি পেলেন মুফতি মাওলানা আমির হামজা

এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, হাজী শরীয়তুল্লাহ বাজার ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা বৃন্দ সহ সকল শ্রেণী পেশার মানুষ তাকে অভিনন্দন জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com