1. salmankoeas@gmail.com : admin :
নন্দীগ্রামে নৌকা প্রতীকে নির্বাচিত এমপি তানসেনকে সংবর্ধনা - দৈনিক ক্রাইমসিন
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

নন্দীগ্রামে নৌকা প্রতীকে নির্বাচিত এমপি তানসেনকে সংবর্ধনা

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার
  • Update Time : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ১০২ Time View
নন্দীগ্রামে নৌকা প্রতীকে নির্বাচিত এমপি তানসেনকে সংবর্ধনা

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার :

বগুড়া-৪ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম রেজাউল করিম তানসেনকে সংবর্ধনা দিয়েছে বণিক সমিতি ও স্থানীয় জনতা।

নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া-পন্ডিতপুকুর বাজার বণিক সমিতির উদ্যোগে গণ-সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
গত শনিবার বিকেল থেকে পন্ডিতপুকুর স্কুল মাঠে সংবর্ধনা মঞ্চের প্রবেশ মুখে জড়ো হতে থাকেন আওয়ামী লীগ, জাসদসহ স্থানীয় শতশত জনগণ। সন্ধ্যায় সেখানে সংসদ সদস্য পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়।

আরওপড়ুন …

মৎস্য মন্ত্রী আব্দুর রহমানকে সোনার নৌকা উপহার দিলো বোয়ালমারী পৌর আঃ লীগ

বাজার বণিক সমিতির সভাপতি ও ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজার রহমান মাফুর সভাপতিত্বে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য রেজাউল করিম তানসেন। তিনি উপস্থিত বণিক সমিতির নেতৃবৃন্দ, স্থানীয় জনতা ও নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নন্দীগ্রাম-কাহালু উপজেলার যোগাযোগ ব্যবস্থাসহ সকল উন্নয়ন কর্মকান্ডে সকলের সহযোগিতা চান। এরআগে সংসদ সদস্যকে সংবর্ধনা ও নৌকা প্রতিকৃতির ক্রেস্ট প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. বকুল হোসেন, কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিফুল ইসলাম পলাশ, ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আফছার উদ্দিন, পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল খালেক, বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক বেনজির খালেদ, আড়ৎদার সমিতির সভাপতি ফরহাদ আলী মন্ডল, টাইগার ক্লাবের সাধারণ সম্পাদক আলম হোসেন, ইউপি সদস্য মাহাবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজীব, উপজেলা জাসদ ছাত্রলীগ নেতা এসএম সুমন, আজিজার রহমান প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com