1. salmankoeas@gmail.com : admin :
মধুখালীতে মোড়ক উন্মোচন হলো "আমি সেই মেয়ে" কাব্যগ্রন্থের - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

মধুখালীতে মোড়ক উন্মোচন হলো “আমি সেই মেয়ে” কাব্যগ্রন্থের

মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৪ Time View
মধুখালীতে মোড়ক উন্মোচন হলো "আমি সেই মেয়ে" কাব্যগ্রন্থের

মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি :

মধুখালীতে মোড়ক উন্মোচন হলো, ‘অনন্যা শরীফ মিষ্টি’র, প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ “আমি সেই মেয়ে” এর। সাহিত্যের পরিমণ্ডলে বেড়ে ওঠা অনন্যা শরীফ মিষ্টি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

স্কুলের পরিমন্ডলে থাকা অবস্থায় কবিতা লেখায় তার প্রথম হাতে খড়ি হয় ২০১৫ সালে। যা স্থানীয় মাসিক সাহিত্য পত্রিকা প্রঙ্গা’তে তার প্রথম কবিতা প্রকাশিত হয়। শিক্ষকদের অনুপ্রেরণায় তার কাব্য চর্চা অব্যাহত থাকে। “আমি সেই মেয়ে” তার প্রকাশিত প্রথম কাব্যগ্রন্থে যুগ যুগ ধরে নারীর সামাজিক অবস্থান, জীবন যন্ত্রণা, সংগ্রাম ও ঘুরে দাঁড়ানোর ইতিহাস বহন করে এ কাব্যগ্রন্থটি।

আরওপড়ুন …

ই-প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতার মায়ের রুহের মাগফেরাত কামনায় সিলেটে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

বর্তমানে এই তরুণ লেখিকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গোপালগঞ্জ এ বাংলা বিভাগ স্নাতকোত্তর শ্রেণীতে অধ্যায়নরত। কাব্যচৰ্চার পাশাপািশ স্বেচ্ছাসেবী সংগঠন বিএনসিসি এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে তিনি সম্পৃক্ত রয়েছেন।

বুধবার গত (০৭ ফেব্রুয়ারি ২০২৪ইং) বিকাল ৫ ঘটিকায় মধুখালী উপজেলার ২নং রামদিয়া উচ্চ বিদ্যালয়ে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তার বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোরশেদা আক্তার মিনা, ভাইস চেয়ারম্যান মধুখালী উপজেলা পরিষদ। মোঃ রফিকুল্লাহ বাবু, সভাপতি অত্র বিদ্যালয়। মোঃ সামসুজ্জামান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অত্র বিদ্যালয়। অত্র বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি আলহাজ্ব মোঃ মানিক শরীফ। মোঃ ইমদাদ হোসেন, পরিচালক নিউ জননী ডি ল্যাব ফরিদপুর। অন্যান্য অতিথিবৃন্দ, স্কুলের শিক্ষক মন্ডলী, তার প্রিয় মাতা আলহাজ্ব ফাতেমা মানিক, বড় ভাই বরেণ্য সাংবাদিক ও শুকতারা টিভি ২৪ এর পরিচালক মোঃ জুয়েল শরীফ, স্কুলের কোমলমতি ছাত্র-ছাত্রী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com