1. salmankoeas@gmail.com : admin :
মাধবপুরে গ্রাহকদের বিপুল অর্থ নিয়ে গায়েব এনজিও! - দৈনিক ক্রাইমসিন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
মাধবপুরে পৌর কর্তৃপক্ষের কর্মবিরতিতে বিপাকে পড়েছে সাধারণ মানুষ । তীব্র তাপদাহে মধুখালীতে ৭ শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করালো “স্বপ্নের শহর মধুখালী” শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার নন্দীগ্রামে ফসলি জমিতে পুকুর খনন’ ভ্রাম্যমান আদালতে জরিমানা মাধবপুরে কৃষক সাজে মাঠে নামলেন ইউএনও মাধবপুরে কবরস্থান ভেঙে মরিচ চাষ: এলাকাবাসীর ক্ষোভ! বগুড়ার নন্দীগ্রাম ৩নং ভাটরা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে সাংস্কৃতিক অনুষ্ঠান পঞ্চপল্লীতে দুই ভাই হত্যায় জড়িতদের ফাঁসিতে ঝুলিয়ে বিচার করা হবে: মৎস্য মন্ত্রী আব্দুর রহমান স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হলেন সাংবাদিক সংগঠন স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ আহত ৩

মাধবপুরে গ্রাহকদের বিপুল অর্থ নিয়ে গায়েব এনজিও!

Reporter Name
  • Update Time : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ২৭৩ Time View

মুজাহিদ মসি, মাধবপুর(হবিগঞ্জ):
হবিগঞ্জের মাধবপুর বাজারে সোশ্যাল এন্টারপ্রাইজ লোন নামে নিবন্ধনহীন একটি এনজিও ঋণ দেওয়ার নাম করে শত শত গ্রাহক থেকে সঞ্চয় সংগ্রহ করে ওই টাকা নিয়ে লাপাত্তা হয়ে গেছেন।এ নিয়ে মাধবপুর থানা ও জেলা প্রশাসনে অভিযোগ দায়ের করা হয়েছে।

সুত্র জানায়,গতকাল সোমবার ২ এপ্রিল মাধবপুর উপজেলার বাসিন্দা জয়নাল মিয়া,পারুল বেগম ও লিটন মিয়ার মতন প্রায় অর্ধশতাধিক লোকের অর্থ নিয়ে গায়েব হয়ে যায় ওই প্রতিষ্ঠানটি।গ্রাহকরা ঋণ নিতে এসে প্রতিষ্ঠানটি তালাবদ্ধ দেখতে তারা।পরে ভুক্তভোগীরা বিচারের জন্য প্রতিবাদ ও মানববন্ধন করেন।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ আবুল ফয়সল চৌধুরীর জানান,এ ধরনের এনজিও উপজেলা প্রশাসনের নিবন্ধিত নয়।এদের কর্মকাণ্ড আগে থেকেই উদ্ভট ছিল।

উপজেলা প্রশাসনের নাকের ডগায় এ ধরনের প্রতারক এনজিও গ্রাহকের টাকা আত্মসাৎ করে কৌশলে পালিয়ে যাওয়ায় এদের গাফলতি নিয়ে প্রশ্ন তুলেছেন সচেতন মহল।

এ ব্যাপারে মাধবপুরের ইউএনও একেএম ফয়সাল বলেন,ঐ প্রতারক কোম্পানির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো।এদের কর্মকাণ্ড সম্পর্কে আমার জানা ছিল না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com