1. salmankoeas@gmail.com : admin :
সংখ্যালঘুর উপর নির্যাতন করায় আলোচিত দাউদ ইবারহিম ওরফে বুস্টার গ্রেফতার! - দৈনিক ক্রাইমসিন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
মাধবপুরে পৌর কর্তৃপক্ষের কর্মবিরতিতে বিপাকে পড়েছে সাধারণ মানুষ । তীব্র তাপদাহে মধুখালীতে ৭ শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করালো “স্বপ্নের শহর মধুখালী” শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার নন্দীগ্রামে ফসলি জমিতে পুকুর খনন’ ভ্রাম্যমান আদালতে জরিমানা মাধবপুরে কৃষক সাজে মাঠে নামলেন ইউএনও মাধবপুরে কবরস্থান ভেঙে মরিচ চাষ: এলাকাবাসীর ক্ষোভ! বগুড়ার নন্দীগ্রাম ৩নং ভাটরা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে সাংস্কৃতিক অনুষ্ঠান পঞ্চপল্লীতে দুই ভাই হত্যায় জড়িতদের ফাঁসিতে ঝুলিয়ে বিচার করা হবে: মৎস্য মন্ত্রী আব্দুর রহমান স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হলেন সাংবাদিক সংগঠন স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ আহত ৩

সংখ্যালঘুর উপর নির্যাতন করায় আলোচিত দাউদ ইবারহিম ওরফে বুস্টার গ্রেফতার!

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৩৭১ Time View

ক্রাইমসিন নিউজ ডেক্স :

হবিগঞ্জের মাধবপুরে এক সংখ্যালঘু হিন্দু পরিবারের উপর হামলা ও নির্যাতনের অভিযোগে দাউদ ইব্রাহিম ওরফে বুস্টার(৪৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত বুস্টারের বিরুদ্ধে এলাকায় একাধিক অস্ত্র,মাদক ও নাশকতার মামলা রয়েছে এবং সে এলাকার নতুন ত্রাস।আগেও পুলিশ একবার ব্যারিকেড দিয়ে তাকে গ্রেফতার করেছিল বারবার সে আইনের ফাক দিয়ে ছাড়া পেয়ে যায়!

সূত্র জানায়,শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ধর্মঘর ইউপি বীরসিংহপাড়ার বাসিন্দা শ্যামল দেব দীর্ঘদিন থেকে আলোচিত একাধিক অস্ত্র ও মাদক মামলার আসামি দাউদ ইব্রাহিম ওরফে বুস্টার ও তার লোকজ কর্তৃক নির্যাতন শিকার হলে তারা জীবন বাচাতে বাধ্য হয়ে পার্শ্ববর্তী তুলসীপুর গ্রামে আশ্রয় নেন।অভিযুক্ত বুস্টার দুই সপ্তাহ আগে ভুক্তভোগী পরিবারের একটি গরু হত্যা করে সেই সাথে তাদের প্রাননাশের হুমকি প্রদান করলে হিন্দু সম্প্রদায়ের মধ্যে তীব্র নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

এ নিয়ে মাধবপুর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডা.হরিশচন্দ্র দেবও তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন,মাধবপুর উপজেলার আইনশৃঙ্খলা মিটিং এসব গুরত্বপুর্ন বিষয় নিয়ে আলোচনাই হয় না!

পরে বিষয়টি জানাজানি হলে হবিগঞ্জের পুলিশ সুপারের নির্দেশনায় স্থানীয় কাশিমনগর পুলিশ ফাঁড়ি এসআই ফজলুর রহমানের নেতৃত্বে আজ সন্ধ্যায় নাশকতা ও সন্ত্রাসী ক্রিয়াকলাপ ও আরো অবৈধ কিছু কর্মকান্ডের অপরাধে বুস্টারকে গ্রেফতার দেখানো হয়।

এসআই ফজলুর রহমান জানান,ওগো হিন্দু সম্প্রদায়ের উপর আক্রমণ চালনে আমরা সন্ধ্যায় তাকে গ্রেফতার করেছি।নেশা বাদ চল বাদ রয়েছে আগামীকাল আমরা এ নিয়ে প্রেস ব্রিফিং করব।

এ বিষয়ে ভুক্তভোগী সংখ্যালঘু শ্যামল দেব জানান,আমি দীর্ঘদিন থেকে নির্যাতনের শিকার হচ্ছিলাম। ভারত চলে যাওয়ারও একটা চিন্তা ছিল আমার। কিন্তু এখন পরবর্তীতে আমার জীবনে নিরাপত্তার জন্য আমি সরকারের কাছে সাহায্যপ্রার্থী।সে যেকোন সময় জেল থেকে বের হয় আমার ও আমার পরিবারকে গুম করে ফেলবে।

স্থানীয় বিশিষ্ট জনেরা বলছে, গ্রেফতার হয়েছে আমরা শান্তি পেয়েছি। আমরা কোনভাবেই তার সাথে কুলিয়ে উঠতে পারছিলাম না। এখন ওই পরিবারটির জীবনে নিরাপত্তাই আমাদের সকলের চিন্তার বিষয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com