1. salmankoeas@gmail.com : admin :
সিরাজগঞ্জ-১ জয় পেলেন আ.লীগের তানভীর শাকিল জয় - দৈনিক ক্রাইমসিন
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

সিরাজগঞ্জ-১ জয় পেলেন আ.লীগের তানভীর শাকিল জয়

Reporter Name
  • Update Time : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৫৪ Time View
সারা দেশে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন তানভীর শাকিল জয়

মাহমুদুল হাসান শুভ কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

জাতীয় সংসদের -৬২ সিরাজগঞ্জ -১ আসনে জয়ী হয়েছেন আ.লীগ মনোনীত প্রার্থী নাসিমপুত্র তানভীর শাকিল জয়। রবিবার (৭ জানুয়ারি) রাত নয়টায় এই ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন। মোট ১৭৩ টি কেন্দ্রের বেসরকারী প্রাপ্ত ফলাফলে জানা গেছে নৌকা প্রতীকে তানভীর শাকিল জয় পেয়েছেন ২ লক্ষা ৭৮ হাজার ৯৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী লাঙল প্রতীকে জহুরুল ইসলাম পেয়েছেন ২ হাজার ১৩৯ ভোট। এছাড়া জাসদের সাইফুল ইসলাম মশাল প্রতীকে পেয়েছেন ৬০৫ ভোট এবং বিএনএম প্রার্থী সবুজ মন্ডল পেয়েছেন ৫৭১ ভোট।
নির্বাচনে ১৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৯৪ হাজার ৬৭২ জন। এরমধ্যে, পুরুষ ভোটার সংখ্যা ১ লক্ষ ৯৫ হাজার হাজার ১১৫ জন এবং মহিলা ভোটার ১লক্ষ ৯৯ হাজার ৫৫৫ জন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com