1. salmankoeas@gmail.com : admin :
ফুলবাড়ী পৌর বিএনপির নেতা কর্মীরা দেশ বাঁচাও স্লোগানে লিফলেট বিতরণ - দৈনিক ক্রাইমসিন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
শহীদ কামারুজ্জামানের সমাধিতে আরওজেএফ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা মাধবপুরে পৌর কর্তৃপক্ষের কর্মবিরতিতে বিপাকে পড়েছে সাধারণ মানুষ । তীব্র তাপদাহে মধুখালীতে ৭ শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করালো “স্বপ্নের শহর মধুখালী” শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার নন্দীগ্রামে ফসলি জমিতে পুকুর খনন’ ভ্রাম্যমান আদালতে জরিমানা মাধবপুরে কৃষক সাজে মাঠে নামলেন ইউএনও মাধবপুরে কবরস্থান ভেঙে মরিচ চাষ: এলাকাবাসীর ক্ষোভ! বগুড়ার নন্দীগ্রাম ৩নং ভাটরা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে সাংস্কৃতিক অনুষ্ঠান পঞ্চপল্লীতে দুই ভাই হত্যায় জড়িতদের ফাঁসিতে ঝুলিয়ে বিচার করা হবে: মৎস্য মন্ত্রী আব্দুর রহমান স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হলেন সাংবাদিক সংগঠন স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট

ফুলবাড়ী পৌর বিএনপির নেতা কর্মীরা দেশ বাঁচাও স্লোগানে লিফলেট বিতরণ

দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ Time View
ফুলবাড়ী পৌর বিএনপির নেতা কর্মীরা দেশ বাঁচাও স্লোগানে লিফলেট বিতরণ

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ী পৌর বিএনপির উদ্যোগে ডামি ভোট নির্বাচনে সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানী সংকট এর প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহবান জানিয়ে পৌর বিএনপি’র পক্ষ থেকে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ প্রতিবাদে লিফলেট বিতরণ করেন।

আরওপড়ুন …

মধুখালীতে নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্রের, পাগল প্রায় মা-বাবা

সোমবার ( ১৯ ফেব্রুয়ারি ) দুপুর সাড়ে ৩ থেকে সাড়ে ৪ টা পর্যন্ত পৌর বিএনপির ও উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কাঁচা বাজার থেকে শুরু করে নিমতলা মোড় থেকে মেন মেন সড়কে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী পৌর সাধারণ মো. সাহাজুল ইসলাম, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মো নবীউল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.মোস্তাক আহমেদ খোকন চৌধুরী, পৌর যুবদলের সদস্য সচিব মো. মানিক মন্ডল,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মর্তুজা বিন অস্টিম, উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. আনারুল ইসলাম, পৌর ছাত্রদলের আহ্বায়ক মো. মোনাচসহ ২ শত নেতাকর্মী ও সদস্যরা দেশ বাঁচাও, মানুষ বাঁচাও স্লোগানে মুখরিত রাজপথে লিফলেট বিতরণ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com